ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সেই হেলমেটধারী যুবক আটক  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৭, ১৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৫০, ১৯ নভেম্বর ২০১৮

রাজধানীর নয়াপল্টনে হেলমেট পরে পুলিশের গাড়ি ভাঙচুর কারি সেই যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত বুধবার বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষ চলাকালে পুলিশের গাড়ির ওপর উঠে লাফিয়ে সে ভাঙচুর চালায়।     

ডিবি সূত্র থেকে জানা যায়, গাড়িতে উঠে হেলমেট পরা ওই যুবক রাজধানীর একটি ওয়ার্ডের ছাত্রদলের সভাপতি। তার নাম এইচ কে হোসেন আলী ওরফে হৃদয় খান।

ঘটনার সময় তার হেলমেট পরিহিত একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে ছবিটি ভাইরাল হয়ে পড়ে। এরপরেই আইন-শৃংখলা বাহিনীর বিভিন্ন বিভাগ ও ইউনিট হেলমেট পরিহিত ওই যুবকের পরিচয় শনাক্ত করতে ও তাকে আটকের জন্য তদন্ত শুরু করে।   

ওই হামলায় অংশ নেওয়া আরও দুই যুবকের পরিচয় শনাক্ত করা হয়েছে। তারা হলেন সোহাগ ভূঁইয়া ও আশরাফুল ইসলাম ওরফে রবীন। আশরাফুল ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক। সোহাগ শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক। ঘটনার দিন মির্জা আব্বাসের পক্ষে মিছিল নিয়ে সোহাগ ভূঁইয়া, হোসেন আলী ও আশরাফুল নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে এসেছিলেন বলে ডিবির ওই সূত্র দাবি করেছে।

এর আগে ওই দিন পুলিশের গাড়িতে দেশলাই দিয়ে যে যুবককে আগুন দিতে দেখা যায়, তাকে শনাক্ত করার দাবি করেন পুলিশের মতিঝিল বিভাগের সহকারী কমিশনার মিশু বিশ্বাস। শাহজালাল খন্দকার নামের ওই যুবক পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য বলে জানান মিশু বিশ্বাস। তবে শাহজালাল খন্দকারকে গ্রেফতারের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

সংঘর্ষের ঘটনায় মির্জা আব্বাসকে আসামি করে পুলিশের পক্ষ থেকে তিনটি মামলা করা হয় পল্টন থানায়।  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি